স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মা এর কথা মনে হয় ভুলে জাননি। মা সিরিয়ালের ঝিলিক কেও মনে রেখেছেন দর্শকরা। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে জল্পনা উঠেছে ঝিলিকের বিয়ে নিয়ে। তবে অভিনেত্রী নিজেই কি জানিয়েছেন সেই কথা? 

নিজের নানা রকম ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে সেয়ার করে থাকেন শ্রীতমা। এবার কি তাহলে বিশেষ কারো ছবি সেয়ার করেছেন? নাকি জানিয়েছেন বিয়ের তারিখ। আরে নাহ এসব কিচ্ছু না। তার বিয়ে নিয়ে কথা বলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তিনি নাকি শ্রীতমার বিয়ে নিয়ে মুখ খুলেছেন। তবে কি বলেছেন এই অভিনেত্রী। নিচের ভিডিওতে দেখে নিন সেই ঘুনসুটি। 

শ্রীতমা সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে এমন কিছুই আসলে জানান নি। বিজয়া দশমীর দিন সিঁদুর খেলেছিলেন, সেখানেই ছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অপরাজিতা ও শ্রীতমার মধ্যে সম্পর্ক অত্যন্ত ভাল। সিঁদুর খেলার সময় একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারের সময় অপরাজিতা ও শ্রীতমা পাশাপাশিই ছিলেন। সেই সময় শ্রীতমাকে প্রশ্ন করা হয়, তিনি দু্র্গা ঠাকুরের কাছে কী প্রার্থনা করেছেন?

সেই সময় শ্রীতমা উত্তর দেওয়ার আগেই অভিনেত্রী অপরাজিতা হাসতে হাসতেই মজাচ্ছলে বলে ওঠেন, শ্রীতমা চাইছেন, খুব তাড়াতাড়ি বিয়েটা হয়ে যাক। যদিও এর পরই শ্রীতমা ‘‘মোটেই না, মোটেই না’’ বলে অপরাজিতাকে বাধা দেওয়ার চেষ্টা করেন।

 

 অপরাজিতা আঢ্য আর শ্রীতমা ভট্টাচার্যের এই মজার কথোপকথনের পিছনে কি আদৌ সত্যি রয়েছে? কেউ বলছেন, নিছকই মজা। কেউ বলছেন, এটা সত্যি হতেও পারে।

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা..’ ধারাবাহিকটি ছাড়াও ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকে অভিনয়ের পরেও বিপুল জনপ্রিয়তা পান শ্রীতমা। ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ তিনি। কাজেই তাঁর বিয়ে নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল তো থাকবেই।