ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ আপডেট প্রায় ১ মাস আগে

জনপ্রিয়

বিয়ে করার জন্য পাত্র পাচ্ছেন না নাগিন থ্রি এর নায়িকা!

ডেস্ক ১৯ মে ২০১৮ ১২:০০ ঘটিকা ৩১

কিছু দিন পরেই শুরু হতে চলেছে জনপ্রিয় সিরিয়াল নাগিন থ্রি। ধারাবাহিক দর্শকদের অন্যতম প্রিয় এই সিরিয়াল। গত ২ আসরে ব্যাপক জনপ্রিয় হয়েছে এই সিরিয়াল। তবে এবার পরিবর্তন হয়েছে নায়িক। থাকছেন না মৌনী রয়, এটা অনেকেই জানেন। এবার আছেন কাস্মিরা তন্না। কিছুদিন আগে নাগিন ৩ এর লঞ্চ উপলক্ষে মুম্বইয়ে এক ভারতীয় বাংলা পত্রিকার সাথে কথা বলেন কাস্মিরা। বাংগালী না হলেও বেশ ভালই বাংলা বুঝতে পারেন কাস্মিরা। তবে তার বাবা মা কেউ বাংগালী নন। ভাষা শেখার ওপর তার বিশেষ দখল থাকার কারনে তিনি বাংলা জানেন। এর আগে বালাজী প্রযোজনার সাথে আরও একটি কাজ করেছেন তিনি। নাগিন ৩ একটি ও বালাজি প্রযোজনা।

এরই মধ্যে নাগিন সম্রাজ্ঞী মৌনী রায়ের সাথে কথাও বলেছেন তিনি। বিশেষ কিছু টিপস দিয়েছেন মৌনী। এর মধ্যে সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জতে অভিনয় করছেন কাস্মিরা।

কাস্মিরা একটু দীর্ঘাঙ্গী হওয়ায় তার পাশে কাউ দাড়াতে চায়না বলে জানান তিনি। লোকে জিজ্ঞেস করে, কতটা উঁচু হিল পরে আছেন তিনি। তবে তার থেকে উচ্চতায় খাটো ছেলে বিয়ে করতে তার আপত্তি নেই, যদি তাকে ভালোবাসেন। কবে বিয়ে করছেন প্রশ্ন করলে কাস্মিরা জানান "ডান দিক, বাঁ দিক, যে দিকে তাকাই সকলে বিয়ে করছে। আর টুইটারে ছবি দিচ্ছে। আমি তো ছেলেই পাচ্ছি না!"

তবে এই মুহুর্তে একাই ভালো আছেন কাস্মিরা

আপনার জন্য নির্বাচিত »

বিনোদন থেকে আরও খবর »