স্বাগতম বিডি সংসার এ। বিডি সংসার প্রতিদিন নিত্য প্রয়োজন এমন নানা বিষয় শেয়ার করে আসছে। গত কয়েক দিনে রুপচর্চা ও রান্নাবান্না গ্রুপে পোস্ট আসছে চুলের সমস্যা নিয়ে। কারো সমস্যা চুল পড়া। কেউ বা চুল পড়া কমাতে কোন তেল ব্যবহার করবেন জানতে চেয়েছেন। বাজারে নানা দামের নানা রকম তেল রয়েছে। এর আগে আমরা ইন্দুলেখা ব্রিঙ্ঘা অয়েল নিয়ে রিভিউ প্রকাশ করেছি। আজ আরেকটি ভালো তেল নিয়ে রিভিউ করছি। আমি নিজে এই তেল ব্যবহার করে উপকার পেয়েছি। আর আমার মনে হয় বাজারে বর্তমানে যত তেল আছে, তার ভিতর এটাই অনেকটা ভালো কাজ করে। তাহলে আসুন দেখে নেই বাজাজ আমন্ড ড্রপস নিয়ে বিস্তারিত রিভিউ। 

আমন্ড হচ্ছে কাঠ বাদাম। কাঠ বাদামের তেল থেকে তৈরি বলে এর নাম আমন্ড তেল। তকো চুলে এর জুড়ি মেলা ভার। কারণ বাদামে থাকে প্রচুর পরিমানে ভিটামিন ও মিনারে। এতে আছে প্রচুর পরিমানে ভিটামিন ই। আমাদের দেশে নানা রকম ব্র্যান্ড এর আমন্ড অয়েল পাওয়া যায়। ওয়েল’স, বাজাজ আমন্ড ড্রপস, নিহার, ডাবর অন্যতম। 

<< << অনলাইনে অর্ডার করুন বাজাজ আমন্ড ড্রপস হেয়ার ওয়েল >> >>

বাজাজ আমন্ড ড্রপস মূলত চুলের যত্নেই ব্যবহার হয়ে থাকে। এটি একটি ইন্ডিয়ান প্রোডাক্ট। ১০০ মিলি এর দাম ভারতীয় মূদ্রায় ৬০ রুপি। যা বাংলাদেশে ২০০-২৫০ এর মতন নিতে পারে। যেকোন সুপার মলেই এই তেল পেয়ে যাবেন। বেশ জনপ্রিয় হওয়ার কারনে বড় মনোহরির দোকানেও পেতে পারেন। 

এই তেলে প্রচুর পরিমানে ভিটামিন ই থাকার কারনে আলাদা করে ভিটামিন ই যোগ করত হয় না। অনেক দিন যায় এক বোতল। চুলের পরিপূর্ন পুষ্টি যুগিয়ে চুল করে আরও ঘন। আর চুল পরা বন্ধ করে ।