ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪ আপডেট প্রায় ১ মাস আগে

জনপ্রিয়

আগামীকাল থেকে বন্ধ হয়ে যেতে পারে অনেক সিরিয়ালের সম্প্রচার

ডেস্ক ১৯ আগস্ট ২০১৮ ১২:০০ ঘটিকা ২৪

ভারতীয় টিভি চ্যানেলের সিরিয়ালে বুধ হয়ে থাকেন না এমন লোকের সংখ্যা নেহাত কম না। পারিবারিক টানাপোড়েনের নানা কাহিনী ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরা হয়। জনপ্রিয় এই সব কাহিনী সম্প্রচারিত হয় জি বাংলা, স্টার জলসা, কালারস বাংলার মতন চ্যানেল। তবে এই সব সিরিয়াল দর্শকদের জন্য রয়েছে দুঃসংবাদ। 

নানা দাবি নিয়ে সিরিয়ালের তারকা ও সাধারণ অভিনয়শিল্পীদের ধর্মঘট চলছে টালিগঞ্জে। সেই ধর্মঘটের মুখে হুমকিতে পড়ে গেছে নাটকগুলো। কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আজ শনিবার, ১৮ আগস্ট সকালে টলিপাড়ার বিভিন্ন স্টুডিতে অভিনেতারা হাজির হলেও কাজে যোগ দেননি।

এর মধ্যেই প্রকট হয়েছে আর্টিস্ট ফোরামের রাজনীতি। সামাল দিতে বিখ্যাত অভিনেতা প্রসেঞ্জিত ও নেমেছেন মাঠে। তবে চ্যানেল গুলো থেকে জানা যায় তাদের হাতে ধারাবাহিকের কোন অসম্প্রচারিত পর্ব মজুত না থাকায় শুটিং চালু করা খুব জরুরী না হলে সমবার থেকে বন্ধ হয়ে যেতে পারে অনেক ধারাবাহিকের সম্প্রচার। 

অভিনেতাদের সংগঠনের দাবি মেনে নিতেই ধর্মঘটের ডাক দেয়া হয়েছিল কয়েকদিন আগে। সেই চুক্তি মেনে জনপ্রিয় অভিনেতাদের বকেয়া মেটানো হলেও অপেক্ষাকৃত কমপরিচিত অভিনেতাদের টাকা এখনো মেটায়নি বেশ কয়েকজন প্রযোজক। 

এভাবে ধর্মঘট চলতে থাকলে আগামী সোমবার থেকে বন্ধ হয়ে যেতে পারে বিভিন্ন টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক।

আপনার জন্য নির্বাচিত »

বিনোদন থেকে আরও খবর »