ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ আপডেট প্রায় ১ মাস আগে

জনপ্রিয়

সিরিয়ালের কী হবে? আজ বৈঠকে বসছেন মমতা

ডেস্ক ২৩ আগস্ট ২০১৮ ১২:০০ ঘটিকা ৩৩

বেশ কিছু দিন ধরেই অচলাবস্থা বিরাজ করছে কলকাতার টলিপাড়ায়। বন্ধ রয়েছে সিরিয়ালের শুটিং ও সম্প্রচার। চ্যানেল গুলো আগের এপিসোড টেলিকাস্ট করে চলেছে। সংকট যেন কাটছেই না। তবে অচলাবস্থা কাটাতে এবার সরাসরি হস্তক্ষেপ করছেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ বিকেল ৪টায় সংশ্লিষ্ট সব পক্ষকে তিনি নবান্নে নিজের ঘরে ডেকেছেন। প্রয়োজনে সরকার কঠোর নির্দেশ জারি করতে পারে বলেও নবান্ন সূত্রের খবর।

আজ বিকেল ১১টায় টালিগঞ্জের টেকনিশিয়ান্স স্টুডিয়োয় রাজ্য তথ্য-সংস্কৃতি দফতরের তরফে বৈঠক ডাকা হয়েছিল। তবে সেই বৈঠক বাতিল করে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের মাধ্যমে সমাধানে পৌঁছনো যাবে বলে সব পক্ষই আশাবাদী।   

 

এর আগে ৭ জুলাই অরূপবাবুর মধ্যস্থতায় প্রযোজকদের সংগঠন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব টেলিভিশন প্রোডিউসার (ডব্লিউএটিপি) এবং শিল্পীদের সংগঠন, পশ্চিমবঙ্গ মোশন পিকচার্স আর্টিস্টস ফোরাম (ডব্লিউবিএমপিএএফ)-এর তরফে যৌথ ভাবে কিছু সিদ্ধান্ত নেওয়া হয়। তার মধ্যে শিল্পী-কলাকুশলীদের বকেয়া টাকা মেটানো এবং কাজের সময় ১০ ঘণ্টায় বেঁধে দেওয়া ছিল অন্যতম। তার পরেও ফের জল ঘোলা হওয়ায় শনিবার থেকে শুটিং বন্ধ। এ ক্ষেত্রে কাজ বন্ধ রাখার আন্দোলন  করছেন প্রযোজকেরাও। যদিও শিল্পীদের দাবি, তাঁরা শুটিং করার জন্য প্রস্তুত। তবে সময়সীমা এবং বকেয়া মেটানোর দাবি মানতেই হবে।

খবর - আনন্দবাজার পত্রিকা

আপনার জন্য নির্বাচিত »

বিনোদন থেকে আরও খবর »