ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪ আপডেট প্রায় ১ মাস আগে

জনপ্রিয়

অবশেষে বেরিয়ে এলো শ্রীদেবীর মৃত্যুর আসল কারণ

ডেস্ক ২৭ মে ২০১৮ ১২:০০ ঘটিকা ৪২

ভারতীয় ছায়াছবির কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু নিয়ে চলছে জল্পনা কল্পনা। তিন মাস হতে চলেছে তার মৃত্যু। দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমেরিয়াহ এমিরেটস টাওয়ারের একটি অ্যাপার্টমেন্টের বাথটাবে ডুবে। কিন্তু তার মৃত্যু নিয়ে নানা সন্দেহের সৃষ্টি হয়েছে। প্রাক্তন এসিপি বেদ ভূষণ শ্রীদেবীর মৃত্যু নিয়ে নানা চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এনেছেন। তার মতে, বাথটবে ডুবে নয় শ্রীদেবীকে খুন করা হয়েছে। তাও আবার পরিকল্পনা মাফিক।

এসিপি কাউকে দোষারোপ না করলেও এক সাম্প্রতিক সাক্ষাৎকারে দুবাই পুলিশের ময়নাতদন্তের রিপোর্ট মিডিয়ার সামনে এনেছেন। তার কথায় বাথটবের জলে ডুবে নয়, শ্রীদেবীকে খুন করে দুর্ঘটনাজনিত মৃত্যু বলে চালিয়ে দেওয়া হয়েছে।

সম্প্রতি বেদ ভূষণ জানিয়েছেন, দাউদ ইব্রাহিমও জড়িয়ে থাকতে পারেন এই পরিকল্পিত খুনে। আর যে হোটেলে শ্রীদেবীর মৃত্যু হয়, সেই জুমেইরাহ এমিরেটস টাওয়াটির মালিক দাউদ ইব্রাহিম।

তাই ভূষণ মনে করছেন, শ্রীদেবীর মৃত্যুর পিছনে হাত রয়েছে দাউদের। তবে কোন পরিপ্রেক্ষিতে তিনি এমন কথা বলছেন, তা এখনও জানা যায়নি। তবে এক সাম্প্রতিক রিপোর্টে ভারতীয় বাংলা নিউজ পোর্টাল কোলকাতা টুয়েন্টিফোর এর খবরে বলা হয়, ফিল্ম মেকার সুনীল সিংহের আইনজীবি বিকাশ সিংহ সম্প্রতি দাবি করেছেন, শ্রীদেবীর নামে, ওমানে ২৪০ কোটি টাকার ইনসিউরেন্স পলিসি কেনা হয়। সেই পলিসির টাকা তখনই এনক্যাশড হবে যদি শ্রীদেবীর মৃত্যু দুবাইতে হয়। হয়তো এই কারনেই শ্রীদেবীকে খুন করা হয়ে থাকতে পারে।

আপনার জন্য নির্বাচিত »

বিনোদন থেকে আরও খবর »