ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪ আপডেট প্রায় ১ মাস আগে

জনপ্রিয়

এবার নতুন কোন ভূমিকায় দেখা যাবে দিতিপ্রিয়াকে

ডেস্ক ২৪ সেপ্টেম্বর ২০১৮ ১২:০০ ঘটিকা ৩০

দিতিপ্রিয়া রায়, এখন আর নতুন করে তার পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল রানী রাসমনির রানী। তার তার অসামান্য অভিনয়ের কারনে এরই মধ্যে মন জয় করে নিয়েছেন বাংলার দর্শকদের। তবে এবার নাকি অন্য রুপে দেখা যাবে রানী কে। 

আর মাত্র ২১ দিন পরেই শুরু হচ্ছে পুজো। তাই টিভি চ্যানেল গুলোর প্রস্তুতির শেষ নেই। ৩ টিভি চ্যানেলের মধ্যে টিআরপি নিয়ে চলে ঠান্ডা লড়াই। কার দুর্গার টিআরপি কত হাই। মহালয়াকে ঘিরে স্টার জলসা, জি বাংলা ও কার্লারস বাংলায় প্রতিবারই থাকে ভিন্ন আয়োজন। 

কোয়েল মল্লিক থেকে শুভশ্রী, শ্রাবন্তী কাকে দেখা যায়নি ‘শক্তি’ রূপে। তবে এবার জি বাংলায় মা দূর্গা রুপে আসছেন দিতিপ্রিয়া। পরিচালনায় থাকছেন অমিত। কলকাতা ২৪/৭ এর খবরে জানা যায় দ্বিতিপ্রিয়া রায় দুর্গা-রূপে আসছে জি বাংলায়। তবে এই বিষয়ে রানির কথা হলো “রাসমণি আমারপ ফার্স্ট প্রায়োরিটি। আমি রাসমণির হাত ধরেই দুর্গা হয়েছি। ফলে শুটিং করে তারপর রিহার্সাল বা মহালয়ার শুটিং করছি।”

 

তবে দুর্গা হতে গিয়ে নাকি ঘাম ছুটেছে নায়িকার। শিখতে হয়েছে নাচ। শ্যুটিংয়ের শেষ করে করতে হচ্ছে রিহার্সাল। সব মিলিয়ে এইদিন গুলি দম ফেলার সময় পায়নি ছোট্ট রানি।

আপনার জন্য নির্বাচিত »

বিনোদন থেকে আরও খবর »