জনপ্রিয় বাংলা সিরিয়াল ভজগোবিন্দ এর রিমেক তৈরি করে করে নজির গড়েছিলেন। বাংলায় বসেই হিন্দি টেলিভিশনের জন্য এই ধারাবাহিক এর শুটিং করা হয়েছিলো। কিন্তু হটাত করে কি হলো যে হন্ধ হয়ে যাচ্ছে এই সিরিয়াল। 

গত বছরের শেষ দিকে স্টার ভারতের হিন্দি সিরিয়াল হিসেবে এটি প্রচারের খবরে খুশিই হয়েছিলেন বাংলার দর্শক। আর খোদ কলকাতায় শুটিং হবে জেনে আরও খুশি হয়েছিলেন অভিনেতা ও অভিনেত্রীরা।

২০১৮ এর শুরুতে জয় কানহাইয়া লাল কি এর সম্প্রচার শুরু হয়ে স্টার ভারতে। সিরিয়ালটি প্রযোজনা করেন স্নেহাশিস চক্রবর্তীর ব্লুজ। ডালি-র ভূমিকায় শ্বেতা ভট্টাচার্য এবং গোবিন্দর ভূমিকায় বিশাল বশিষ্ঠ। অন্যান্য মুখ্য চরিত্রগুলিতে মূলত বাংলার অভিনেতা-অভিনেত্রীদেরই কাস্ট করা হয়— দীপঙ্কর দে, রূপাঞ্জনা মিত্র, ত্রমিলা ভট্টাচার্য এবং রাজদীপ গুপ্ত। যদিও গত মাসেই টিম থেকে বিদায় নেন রাজদীপ।

টেলিপারায় গুজব রয়েছে বন্ধ হয়ে যেতে পারে এই সিরিয়াল ধারাবাহিকের টিআরপি প্রথম থেকেই কম। গরে ০.৮। 

সম্প্রতি টেলিপাড়ায় গুজব, আগামী মাসের অর্থাৎ মার্চের মাঝামাঝি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। তবে শুধু মাত্র টিআরপি কিন্তু সিরিয়াল বন্ধের জন্য দায়ী নয়। মূলত বাঙ্গালী অভিনেতা ও অভিনেত্রীদের হিন্দি উচ্চারন মনপুত না হওয়ায় সিরিয়াল বন্ধের কথাবার্তা চলছে। তবে সবাই না হলেও কয়েকজনের উচ্চারন নিয়ে তীব্র সমস্যা রয়েছে বলে জানা যায়।