ঢাকা সোমবার, ২৭ মে ২০২৪ আপডেট প্রায় ১ মাস আগে

জনপ্রিয়

মুখ খুললেন রাজের প্রথম স্ত্রী

ডেস্ক ১৫ মে ২০১৮ ১২:০০ ঘটিকা ৩৩

২০১১ এর শেষ, নিজের অপর চলা অবিচার আর মেনে নিতে পারেননি তিনি। সিদ্ধান্ত নেন রাজ চক্রবর্তীর সাথে সম্পর্কের ইতি টানবেন। হয়ে যায় বিচ্ছেদ। বলছি রাজের প্রথম স্ত্রী শতাব্দির কথা। সেই বিচ্ছেদের পর কেটে গেলো ৭টি বছর। গত শুক্রবার আবার সাত পাকে বাঁধা পড়লেন্ন রাজ। টলিউডের জনপ্রিয় এই অভিনেতা সিদুর পড়ালেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। 

রাজের এই বিয়ের খবর কানে গেছে শতাব্দীরও । তবে তিনি সব কিছু ভুলে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী ও রাজকে। এক বন্ধুর নিকট শতাব্দী বলেছেন, শুভশ্রীকে নিয়ে রাজ খুশি থাকুন এমনটিই চান তিনি। 

৬ বছর প্রেম করে ২০০৬ সালে বিয়ে করেন রাজ ও শতাব্দী। শতাব্দীকে বিয়ে করার পরেই চিরদিনই তুমি যে আমার, চ্যালেঞ্জ, প্রেম আমার–এর মতো হিট ছবি উপহার দিয়েছিল রাজ। পরে শতাব্দীর পরিবার মেনে নেয় রাজকে। 

তবে কেন ভাঙল তাদের বিয়ে। শতাব্দী তার ঘনিষ্ঠ মহলে দাবি করেছিলেন, তার সাথে সম্পর্ক থাকাকালীন  সময়ে শুভশ্রীর সাথে প্রেম করা শুরু করেছিলেন রাজ। আর তা নিয়ে বাড়িতে প্রায়ই অশান্তি হতো। এমনকি শুভশ্রীর বাড়িতে ফোন করে এই সম্পর্ক থেকে সেরে আসার অনুরোধ করেছিলেন শতাব্দী। 

শুভশ্রীর পরিবার অবশ্য বলে -শুভশ্রীর বয়স কম তাই ভুল করে ফেলেছে। সে এই সম্পর্ক থেকে সরে আসবে। আর তার কিছুদিন পরেই গুজব রতে নায়ক দেবের সাথে প্রেমে মজেছেন শুভশ্রী। 

এর মধ্যে আবার রাজের জীবনে আসেন নিয়িকা পায়েল। দিনের পর দিন একই সাথে থাকতে শুরু করেছিলেন তারা। শতাব্দীর সাথে অত্যন্ত দুর্ব্যবহার করতেন রাজ। তারপরও বলিউডের এক বাঙালি গায়িকা এবং আরো কয়েকজন নারীর সঙ্গে নাম জড়িয়েছিল রাজের। তাই‌ বিরক্ত হয়েই নাকি আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন শতাব্দী।

পরিশেষে ২০১১ এর শেষের দিকে বিবাহ বিচ্ছেদ হয় তার। সম্পর্কের ইতি টানেন তারা। 

আপনার জন্য নির্বাচিত »

বিনোদন থেকে আরও খবর »