ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪ আপডেট প্রায় ১ মাস আগে

জনপ্রিয়

বাস্তব জীবনে যেমন কটকটি

ডেস্ক ২৩ মে ২০১৮ ১২:০০ ঘটিকা ৫৮

খলনায়িকা হলেও কটকটি চরিত্র করে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। আর বর্তমানে জয় কালী কলকাত্তাওয়ালী সিরিয়ালে অভিনয় করছেন রাধারানি এর চরিত্রে। যেখানে তিনি অকপটে বাতলে দেন ভক্তদের গোপন তথ্য। এমন কি তার বলে দেওয়া উপায়ে দীর্ঘদিন পর বিবাহযোগ্যা পাত্রীর বিয়ের সম্বন্ধ আসে। এমন ভেলকিতে মুগ্ধ দর্শক। এই সিরিয়ালে খুব শক্তিশালী সাধিকার ভূমিকায় অভিনয় করছেন তিনি। অনেকেই তার আসল নাম জানেন না। তার আসল নাম চান্দ্রেয়ী ঘোষ। 

বাস্তবে কেমন চান্দ্রেয়ী? বাস্তবে মোটেই এমন নন তিনি। পর পর নেগেটিভ চরিত্র করার পর তিনি টাইপকাস্ট হয়ে যাচ্ছেন কিনা সে কথা জিজ্ঞেস করা হলে তিনি বলেন - নেগেটিভ চরিত্র পর পর করছি ঠিকই। কিন্তু সব ক’টা আলাদা। কটকটি ছিল ফেয়ারিটেলের রাক্ষসী রানি। আবার এটা বাস্তবের চরিত্র। এত অন্য রকম সবটা যে মনোটোনাস লাগে না। তা ছাড়া আই লভ ডুয়িং নেগেটিভ ক্যারেক্টারস। নেগেটিভ চরিত্রের পাওয়ারটা ভাল লাগে।

 ১৮ বছর ধরে আপনি ইন্ডাস্ট্রিতে তিনি। ‘দোসর’-এর পরে আর কোনো বাংলা ছবিতে অভিনয় করেননি তিনি। আর কোন ছবিতে অভিনয় কেন করেন না এই প্রশ্ন করা হলে তিনি এক ভারতীয় পত্রিকাকে বলেন, তিনি পিআর করতে পারেন না, প্রডিউসারদের ফোন করতে চান না, এমন কি দিনের অর্ধেক সময় বন্ধ থাকে তার ফোন। তিনি যখন কাজ করেন তখন সেটার ভিতর ডুবে যান তিনি।

তাকে প্রশ্ন করা হয়, আপনি প্রেমের ক্ষেত্রে কতখানি ফোকাসড? চান্দ্রেয়ী বলেন, এখন প্রেমটা ফোকাসে নেই। কথা দিচ্ছি আমার জীবনে আবার প্রেম আসবেই। এ রকমই হয়। এক সময় কোনো প্রেম নেই। আরেক সময় চারদিক থেকে প্রেম আসছে। এত প্রেম সামলান কী করে? চান্দ্রেয়ী বলেন, আমার মধ্যে যে ফিলিংসটা হয় সেটা আমি মুখের ওপর বলে দিই। প্রায়োরিটি অনুযায়ী প্রেম ঠিক করি। আচ্ছা বলুন তো আপনার ম্যারিটাল স্ট্যাটাসটা কী? চান্দ্রেয়ী বলেন, কেন! আমি সিঙ্গেল। আপনার নাকি বিয়ে হয়েছিল, পরে ডিভোর্স হয়ে যায়? উত্তরে চান্দ্রেয়ী বলেন, এটা রটেছিল। মাকে এসে অনেকেই বলেছে চান্দ্রেয়ী নাকি পালিয়ে গিয়ে বিয়ে করেছে। এটা মিথ্যে।

 

আপনার জন্য নির্বাচিত »

বিনোদন থেকে আরও খবর »